আওয়ামী লীগ আবারও ক্ষমতায় থাকবে : এমপি রুহুল

মতলব উত্তর প্রতিনিধি :

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন। সোমবার দুপুরে নাউরী গ্রামে তার নিজ বাড়িতে শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে মধ্যাহ্ন ভোজে অংশ গ্রহণ করেন সবাই।

শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি নুরুল আমিন রুহুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

এমপি নুরুল আমিন রুহুল বলেন, ঈদ মুসলমান ধর্মের অন্যতম বড় উৎসব। ঈদ আমাদের ত্যাগ শিখায়। ধর্মীয় অনুভূতি শিখায়। তাই ঈদ আমাদের প্রাণের বন্ধন মনে করে ঈদ উদযাপন করব। সবাইকে পবিত্র ঈদুল আযহা এর শুভেচ্ছা, ঈদ মোবারক।

তিনি আরও বলেন, আগামী দিনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় থাকবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের শিখরে। যা আর কোন সরকারের পক্ষে সম্ভব নয়, তা করে দেখিয়েছে আওয়ামী লীগ সভানেত্রী। তারই ধারাবাহিকতায় মতলবে উন্নয়নে জোয়ার বইছে। কয়েকটি মেঘা প্রকল্পের কাজ চলছে। তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা চান।
আরো উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, দক্ষিণ উপজেলা চেয়ারম্যান বিএইচ কবির আহমেদ, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, আওয়ামী লীগ নেতা আতিকুল ইসলাম শিমুল, সহ উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন: