আওয়ামী লীগ কথায় নয়, উন্নয়নে বিশ্বাসী : এমপি রুহুল

মনিরা আক্তার মনি :

চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অত্যন্ত আন্তরিকতার সঙ্গে গ্রামীণ বাজার, শিক্ষা ও স্বাস্থ্যসহ প্রতিটি ক্ষেত্রে রেকর্ড পূর্ণ উন্নয়ন করছে।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় দেশব্যাপী উন্নয়ন প্রকল্পের আওতায় কালিপুর বাজারে ২তলা বিশিষ্ট (৪ তলা ফাউন্ডেশন) গ্রামীণ বাজার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল একথা বলেন।

আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগ দীর্ঘ সময় ক্ষমতায় থাকার সুফল পেতে শুরু করেছে জনগণ। তাই দলের উন্নয়নের কথা মাঠ পর্যায়ে পৌঁছে দিতে হবে।‘দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। গণতান্ত্রিক এ দেশে সবার জন্য কাজ করছে সরকার।’
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার কথায় নয়, কাজে এবং উন্নয়নে বিশ্বাসী। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে নৌ, স্থল এবং আকাশপথসহ সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

দেশের অবকাঠামো উন্নয়ন, রাস্তা-ঘাট, পুল-কালভার্ট নির্মাণ ও মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে শেখ হাসিনার সরকার। রাজনৈতিক নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ-চেতনাকে ধারণ করে সাম্যবাদ ও সমাজতন্ত্রে বিশ্বাসী হয়ে সোনার বাংলা গড়তে সোনার মানুষ হও সবাই।

নুরুল আমিন রুহুল বলেন, করোনার প্রাদুর্ভাব থেকে রেহাই পেতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক পরিধান ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার অনুরোধ জানান তিনি।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশিষ দাসের সভাপতিত্বে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক জিএস রহমত উল্যাহ চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম লস্কর, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, ঠিকাদার মো. শাহজালাল প্রমুখ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি ব্যবস্থাপনাদেশব্যাপী গ্রামীণ বাজার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় কালিপুর বাজারে দ্বিতীয় তলা বাজার নির্মাণ কাজ ৩ কোটি ২৪ লাখ টাকা।

এছাড়াও সাদুল্লাপুর ইউনিয়নের গোপালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর আমিয়াপুর ডা. কমল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বারুর কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাঠান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং পাঠান বাজার আবেদিয়া উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট একাডেমিক নবনির্মিত ভবন উদ্বোধন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *