আওয়ামী লীগ সরকারের হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে পারমাণবিক বিশ্বে : মায়া

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) বলেছেন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি সরকার দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছে। আওয়ামী লীগ সরকারের হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে পারমাণবিক বিশ্বে, স্থান করে নিয়েছে মহাকাশে।

আধুনিক ও বিজ্ঞানভিত্তিক উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠনের পর থেকেই মহাপরিকল্পনা নিয়ে কাজ শুরু করেন। বিজ্ঞান ও প্রযুক্তির ক্ষেত্রেও বাংলাদেশ নতুন যুগে প্রবেশ করেছে। দ্রুত গতিতে এগিয়ে চলছে বাস্তবায়নাধীন বিভিন্ন মেগা প্রকল্পের কাজ, যা বদলে দেবে বাংলাদেশের দৃশ্যপট ও অর্থনৈতিক গতিধারা। শুধু প্রকল্প গ্রহণই নয়, প্রকল্প বাস্তবায়নে সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন এবং তদারকি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন।

মায়া চৌধুরী বলেন, বিএনপি বিরোধী দলে থাকাবস্থায় ধ্বংসাত্মক কার্যকলাপ করে জনগণের ওপর বারবার আক্রমণ করেছে। যার ফলে তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। এই জনবিচ্ছিন্নতার কারণেই তারা দিশেহারা হয়ে সকালে এক কথা আবার বিকেলে আরেক কথা বলে।

১১ মার্চ শুক্রবার বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ফতেপুর পূর্বের ফতেপুর আবুল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে তিনি এ কথাগুলো বলেছেন। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় উপজোলার ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গন সংবর্ধনা দেয়া হয়।

উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত গন সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী’র সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম মাষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ। গনসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক(ভারপ্রাপ্ত)রিয়াজ উদ্দিন মানিক, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিয়া মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্মসাধারন সম্পাদক আইয়ুব আলী গাজী, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ হোসেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী পারভীন শরীফ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম প্রমূখ।

অনুষ্ঠানে জেলা, উপজেলা, ছেংগারচর পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: