আগামীতে ভাতা নেয়ার মানুষও খুঁজে পাওয়া যাবে না : এমএ কুদ্দুস

মনিরা আক্তার মনি :

মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, আওয়ামী লীগ সরকার যেভাবে দেশের দরিদ্র মানুষদের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছে তাতে আগামীতে সরকারী ভাতা নেয়ার মানুষও খুঁজে পাওয়া যাবে না। করোনা মহামারীর সময়েও ঝুঁকি নিয়ে সরকার দেশের দরিদ্র জনগোষ্ঠীর স্বার্থে কাজ করে যাচ্ছে।

মঙ্গলবার দুপুরে মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাধ্যমে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় দরিদ্র অসহায়দের মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা জননেত্রী শেখ হাসিনার সরকার চালু করেছিল। তারই ধারাবাহিকতায় মতলব উত্তরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতার কার্ড করে দেয়া হয়েছে। সবাইকে ভাতার আওতায় আনা হবে। কেউ বাদ পড়বে না।
অসহায় বয়স্ক, বিধাব এবং প্রতিবন্ধীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার প্রদত্ত্ব ভাতা কার্ড দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্যাহ মাষ্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, দূর্গাপুর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান নূরুজ্জামান দুলাল, আওয়ামীলীগ নেতা কাজী সালাউদ্দিন, মজিবুর রহমান, শফিকুল ইসলাম, ইলিয়াছ, মিজান মেম্বার, বিল্লাল মেম্বার, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *