আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে : মানিক

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রিয় নেতা শেখ ফরিদ আহমেদ মানিক বলেছেন,আগামীতে কঠোর আন্দোলন আসবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল মাঠে থাকবে। আর যদি কোন গুলি চলে তাহলে তার সমোচিত জবাব দেওয়া হবে।

শুক্রবার সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং,গণপরিবহনের ভাড়া বৃদ্ধি,নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে নূরে-আলম ও আব্দুর রহিম-কে হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, কেন্দ্র যেভাবে আমাদেরকে দিক নির্দেশনা দিবে আমরা সেভাবে কর্মসূচির পালন করবো। আগামীতে হরতালের চেয়েও বৃহৎ কর্মসূচি আসবে। তারেক রহমানের নির্দেশে আমরা রাজপথে থাকবো। আন্দোলন নির্বাচন এবং সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া আপস করেন নাই আমরা আপোষ করব না।

তিনি বলেন, পৃথীবির কোন দেশে ৫১% তেলের মূল্য বৃদ্ধি পেয়েছে এমন নজির নেই।দেশে শুধু বিদ্যুৎ ও তেলের মূল্যই বৃদ্ধি পায়না । চাল ডাল থেকে শুরু করে সব কিছুর দাম বৃদ্ধি পেয়েছে।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড: সলিম উল্ল্যাহ সেলিমের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমুছ সালাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশীদ, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন,জেলা মহিলা দলের সভাপতি অ্যাডঃ মুনিরা চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা ব্যারিষ্টার ওবায়দুর রহমান টিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হযরত আলী,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী প্রমুখ ।

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি,বিএনপি নেতা হাজী মোশাররফ হোসেনসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী জেলা বিএনপির বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন এর আগে বিভিন্ন ইউনিট থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশের সমবেত হয় শত শত নেতাকর্মী।

শেয়ার করুন: