আগে আমি নিজে ডোপ টেস্ট করব: চাঁদপুরের নতুন এসপি মিলন

চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেছেন, আমি চেষ্টা করব চাঁদপুর থেকে মাদক সম্পূর্ণভাবে নির্মূল করার জন্য। আগে আমি নিজে ডোপ টেস্ট করব। তারপর আমাদের পুলিশের বাকি সদস্যদেরও করানো হবে। মাদকে জড়িতদের কোনে রক্ষা নেই। মাদক নির্মূলে পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করবে।

তিনি বৃহস্পতিবার চাঁদপুরে পুলিশ সুপার হিসেবে যোগদান উপলক্ষে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে এসব বলেন।

পুলিশ সুপার বলেন, আপনাদের সঙ্গে মতবিনিময় করে যেসব তথ্য পেয়েছি, সেগুলো কয়েক মাসের মধ্যে সমাধানের জন্য কাজ শুরু করব। বিশেষ করে কিশোর গ্যাং, মাদক, চুরি, ডাকাতিসহ অন্যান্য অপরাধ দমনে পুলিশ আরো বেশি তৎপর হবে। তা ছাড়া থানায় সেবা নিতে আসা ব্যক্তিদের সন্তুষ্টিমূলক সেবা দিয়ে বিদায় করার চেষ্টা করা হবে। আমি চেষ্টা করব চাঁদপুর জেলা পুলিশকে আমার মতো করে সাজানোর জন্য।

মিলন মাহমুদ বলেন, ১৮ বছরের নিচে সবাই শিশু। তাদের অপরাধের বিষয়ে বিবেচনা করে সিদ্ধান্ত নিতে হয়। কারণ একজন শিশু-কিশোর অল্প বয়সে অপরাধ তালিকাভুক্ত হলে তার ভবিষ্যৎ অনেক সময় অনিশ্চিত হয়ে পড়ে। আপনাদের দেওয়া তথ্যের মাধ্যমে আমরা কিশোর গ্যাং সম্পর্কে জেনে কাজ করব। সব অভিভাবকের প্রতি আহ্বান জানাই, আপনারা আপনাদের সন্তানদের বিষয়ে খেয়াল রাখুন। তারা কোথায় যায়, কাদের সঙ্গে মেশে সে সম্পর্কে সজাগ দৃষ্টি রাখুন। যাতে করে তারা খারাপ পথে ধাবিত না হতে পারে।

তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। আপনাদের দেওয়া তথ্যে আমাদের কাজগুলো অনেক সহজ করে দেয়। সরকার আমাদের দেশকে উন্নত দেশের কাতারে নেয়ার জন্য পরিকল্পিতভাবে কাজ করছেন। আশা করি নির্দিষ্ট সময়ের আগেই আমাদের দেশ উন্নত হবে। এ ক্ষেত্রে আমাদের সকলের সহযোগিতা লাগবে।

এসপি বলেন, এ জেলায় কাজ করার ক্ষেত্রে আমি পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করব। আশা করি দু-এক মাসের মধ্যেই কিছু কাজের ফলাফল পাবে জেলাবাসী। পরবর্তীতে সাংবাদিকদের সঙ্গে বসে কাজের অগ্রগতি সম্পর্কে আলোচনা হবে।

সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আবদুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আসাদুজ্জামান, ডিআইও ওয়ান তোতা মিয়া।

সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি কাজী শাহাদাত, শরীফ চৌধুরী, সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, লক্ষন চন্দ্র সূত্র ধর, এএইচএম আহসান উল্যাহ, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম.এ. লতিফ, সাধারণ সম্পাদক কে এম মাসুদ প্রমুখ।

এসময় চাঁদপুর প্রেসক্লাব ও ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার মিলন মাহমুদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Daily Meghna Barta - দৈনিক মেঘনা বার্তা- চাঁদপুর We would like to show you notifications for the latest news and updates.
Dismiss
Allow Notifications