আজ চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের অভিষেক ॥ প্রধান অতিথি শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার:

আজ ১৫ মার্চ সোমবার বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ২০২১-২২ সালের নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।চাঁদপুর প্রেসক্লাবে দিনব্যাপী অনুষ্ঠানে রয়েছে নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে বরণ, গুণিজন সংবর্ধনা, স্থানীয় পত্রিকার সম্পাদকদের সম্মাননা, সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের আজীবন সংবর্ধনা, ক্রীড়ানুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন, শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ডা.দীপু মনি এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে. আর. ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এম এ লতিফ ।

সকাল ১০টায় ফ্যামিলি ডে ও ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া।

দিনব্যাপী অনুষ্ঠানে আরো থাকছে সংগঠনের সদস্যদের সন্তান ও স্বহধর্মিণীদের খেলাধুলা। দুপুরে মধ্যাহ্ন ভোজ। বিকালে অভিষেক উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধণা। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র এর পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি হবে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *