আমরা আর সেশন জটে আটকে থাকতে চাই না

নিজস্ব প্রতিবেদক॥

জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা স্থগিত করার প্রতিবাদে ও অবিলম্বে পরীক্ষা চালু করার দাবিতে চাঁদপুরে শিক্ষার্থীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি মঙ্গলবার দুপুরে চাঁদপুর শহরের কালীবাড়ি শপথ চত্ত্বর মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনটির আয়োজন করে চাঁদপুর সরকারি কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী হাজেরা ময়ূরের পরিচালনায় বক্তব্য রাখেন আজমিরা, মনির হোসেন,রাকিব,সুমি ত্রিপুরা,মো.ইবরাহীম, ইব্রাহিম পাটওয়ারি,মোশাররফ। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল শহর পদক্ষিন করে চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

এসময় শিক্ষার্থীরা বলেন, করোনাভাইরাসের কােনে আমাদের পরীক্ষা আবারো বন্ধ ঘোষনা করেছে। আমরা আর সেশন জটে আটকে থাকতে চাই না আমাদের চাকরির বয়স শেষ হয়ে যাচ্ছে।
শিক্ষার্থীরা আরও বলেন,দআমাদের অধিকাংশ শিক্ষার্থীরাই মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা। আমাদের একই শিক্ষাবর্ষের অন্যান্য বিভাগের অধিকাংশ শিক্ষার্থীরা তাদের স্নাতক শেষ করে হাতে ফলাফলও পেয়েছে। আমাদের সাথে আমাদের পরিবার সহ সবাই দুশ্চিন্তায় আছে। পরীক্ষাগুলো হয়ে গেলে চারোদিকের বিভিন্ন প্রকার মানসিক চাপ থেকে আমরা মুক্ত হতে পারবো।’

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.