আমুয়াকান্দি হোসাইনিয়া জামে মসজিদে ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে ওয়াজ মাহফিল

মতলব উত্তর ব্যুরো

মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নের আমুয়াকান্দি হোসাইনিয়া জামে মসজিদ ও সমাজবাসীর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষ্যে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ নভেম্বর) বাদ আছর থেকে মধ্য রাত পর্যন্ত মাহফিল হয়েছে।

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে পবিত্র কোরআন ও হাদিসের আলোকে ওয়াজ করেন মাওলানা শাহ মোহাম্মদ বদিউজ্জামান বাহার। বিশেষ বক্তার ওয়াজ করেন হাফেজ মাওলানা ইসমাইল হোসেন সিরাজী। আরও ওয়াজ করেন হাফেজ মাওলানা মোহাম্মদ আল-আমিন, হাফেজ মাওলানা মোহাম্মদ খালেকু জামান সালেহী।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন।

বক্তব্যে তিনি বলেন, ইসলামই জীবন, ইসলামই আলো। সুতরাং আলোকিত জীবন গড়তে ইসলামের বিকল্প নেই। তাই আমরা সকলেই দৈনন্দিন কাজকর্মের পাশাপাশি ধর্মীয় আমল পালন করবেন। সকল কিছুর মালিক মহান আল্লাহ তায়ালা। সবাই আমার জন্য দোয়া করবেন। তিনি আমুয়াকান্দি হোছাইনীয়া জামে মসজিদের যেকোনো উন্নয়ন সহায়তা করার আশ্বাস ব্যক্ত করেন।

গজরা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, গজরা ইউপির ৫নং ওয়ার্ড সদস্য মো. জাহিদ হোসেন। আয়োজকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুম ইউসুফ মেম্বারের পুত্র সাংবাদিক ইসমাইল খান টিটু।

ওয়াজ মাহফিল শেষে মুনাজাত করে সকল মুসলমানদের জন্য এবং কবরবাসীর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। পরে উপস্থিত সকল মুসল্লীদের মাঝে তাবারক বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন: