আ’লীগের পরিক্ষীত সৈনিক হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে :মোতালেব জমাদার

বিশেষ প্রতিনিধি

হাইমচর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর বিকেল ৪টায় হাইমচর প্রেসক্লাবে হাইমচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো. মোতালেব জমাদার ।

এসময় মোতালেব জমাদার তিনি বলেন , আমি আওয়ামীলীগের একজন পরিক্ষীত সৈনিক। আমার রাজনৈতিক জীবনে কোন চাওয়া পাওয়া ছিল না। ১৯৭৪ সালে ছাত্রলীগের সভাপতি থেকে শুরু করে বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি। অর্থ বিত্ত কিংবা কোন ক্ষমতার লোভে নয়। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করেই এ দলে সম্পৃক্ত হয়েছি। অনেকেই বসন্তের কোকিল হয়ে আওয়ামী পরিবারে ভীড় জমিয়ে অনেক অর্থ বিত্তের মালিক হয়েছে। রাজনিতির ৪৫ বছরে নিজের বাপ দাদার সম্পদ খুইয়ে দলকে এবং দলের নেতা কর্মীদেরকে বুকে আগলে রেখেছি।

তিনি আরো বলেন, দলকে ব্যবহার করে ব্যক্তিগত ভাবে কোন রাজনৈতিক সুবিধা কিংবা মনোনয়ন সুবিধা চাই নি। সারা জীবন দলের এবং মানুষের জন্য রাজনিতি করেছি। তাই জীবনের শেষ প্রান্তে এসে দল ও হাইমচর বাসীর কাছে আমি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেছি। আমি আশা করি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এবং চাঁদপুর জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ আমার মনোনয়ন পাওয়ার ব্যাপারে ব্যবস্থা নিবেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আ’লীগের পরিক্ষীত সৈনিক হিসেবে দল আমাকে মনোনয়ন দিবে বলে আমি বিশ্বাস করি। আর অদৃশ্য কোন কারনে মনোনয়ন না পেলে তাৎক্ষনিক দলের সকল নেতা কর্মীদের নিয়ে সিদ্ধান্ত নিব।

সভায় প্রেসক্লাব সভাপতি খুরশিদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ. রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকার, আলগী দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা বিল্লাল বেপারী, সবুজ পাটওয়ারী, ইব্রাহীম তালুকদার, ছাত্রলীগ নেতা ইউনুছ মিয়াজিসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *