ইউসুফ গাজীর ছোট মেয়ে রোজা এসএসসিতে জিপিএ ফাইভ পেয়েছে

স্টাফ রিপোর্টার:
মেধাবী শিক্ষার্থী নাযিরা ইসলাম রোজা গত ৩১মে প্রকাশিত এসএসসি পরীক্ষায় জিপিএ ফাইভ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে কুমিল্লা বোর্ডের অধীনে চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এস এস সি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

নাযিরা ইসলাম রোজা এর পিতা চাঁদপুরের বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আলহাজ্ব ইউসুফ গাজী ।সে চাঁদপুর জেলার স্বনামধন্য একজন স্বচ্ছ রাজনীতিবিদ চাঁদপুর পৌরসভার সফল চেয়ারম্যান হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছিলেন চাঁদপুর সদর উপজেলার চেয়ারম্যান হিসেবেও তিনি সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছিলেন ।

বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলার শাখার কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহ-সভাপতি এবং একজন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী ।

নাযিরা ইসলাম রোজার মাতা রুবি বেগম একজন গৃহিণী তাদের স্থায়ী বসবাস চাঁদপুর শহরের মুঘাজীঘাট এলাকায় ।

মেধাবী শিক্ষার্থী নাযিরা ইসলাম রোজা এর সাফল্যের জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে তার পিতা মাতা ও সকল শিক্ষকদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছে। পাশাপাশি তার আত্মীয়-স্বজনসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছে। যাতে সে ভবিষ্যতে এ সফলতা অব্যাহত রেখে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারে।

নাযিরা ইসলাম রোজা একজন ডাক্তার হতে চায় সে ভবিষ্যতে চিকিৎসক হয় মানব সেবায় নিজেকে উৎসর্গ করতে চায় ।পড়ালেখা করে যেভাবে জিপিএ ৫ পেয়েছি ভালো মানুষ হয়ে সেভাবে সমাজের জন্য যেন ভালো কিছু করতে পারি । সে সকলের কাছে দোয়া প্রার্থী নাযিরা ইসলাম রোজা পাঁচ বোন এক ভাইয়ের মধ্যে সে সবার ছোট।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *