ইমামে রাব্বানী দরবার শরীফের পীরজাদা জাহের শাহর ইন্তেকাল

হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের সাহেবজাদা, ইমামে আহলে সুন্নাত, আওলাদে রাসুল আল্লামা সৈয়দ আবেদ শাহ মোজাদ্দেদী আল মাদানী (রাঃ)’র চতুর্থ পুত্র আল্লামা সৈয়দ জাহের শাহ মোজাদ্দেদী (৫৫) গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় ঢাকা শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি গত চারদিন যাবত এই হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। হুজুরের করোনা পজিটিভ হওয়ার পর থেকে তিনি শিকদার মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। কয়েকদিন মৃত্যুর সাথে যুদ্ধ করে অসংখ্য ভক্ত মুরিদ ও আত্মীয় স্বজনকে শোক সাগরে ভাসিয়ে দিয়ে গতকাল তিনি পৃথিবীর মায়া ত্যাগ করে রাব্বুল আলামিনের ডাকে সাড়া দিয়ে চলে যান। তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাজার নামাজ গতকাল বুধবার বাদ আছর নারায়ণগঞ্জ বাইতুল ইজ্জত জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এখানে জানাজার ইমামতি করেন চাঁদপুর ইসলামপুর গাছতলা দরবার শরীফের পীর সাহেব খাজা আরিফুর রহমান তাহেরী। মরহুমের সর্বশেষ জানাজার নামাজ আজ বৃহস্পতিবার ভোর ৬টায় হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফে অনুষ্ঠিত হবে। সর্বশেষ জানাজায় ইমামতি করবেন দরবার শরীফের সাজ্জাদানশীন আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী। এরপর মাজার শরীফ কমপ্লেক্সে জাহের শাহ হুজুরকে দাফন করা হবে।
উল্লেখ্য, গত বছরের ১ সেপ্টেম্বর মরহুমের মেজো ভাই আল্লামা সৈয়দ জাহান শাহ মোজাদ্দেদী ইন্তেকাল করেন।

বাহাদুর শাহ মোজাদ্দেদীর শোক:

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের ভাইস চেয়ারম্যান আওলাদে রাসুল আল্লামা সৈয়দ জাহের শাহ মোজাদ্দেদীর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মরহুমের বড় ভাই, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান ও ইমামে রাব্বানী দরবার শরীফের সাজ্জাদানশীন আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আল আবেদী। তিনি এক শোক বার্তায় বলেন, আমার ছোট ভাই আমার আগে দুনিয়া থেকে চলে গেলো এটা আমার জন্য খুবই কষ্টের, বেদনার। আল্লাহ যেনো আমার ভাইকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন। তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের যেনো এই শোক কাটিয়ে ওঠার শক্তি দেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *