ইসলামাবাদ ইউপিতে নৌকার প্রার্থী মুকুল সরকারের সর্মথকদের মটর শোভাযাত্রা

মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন সরকার মুকুলের পক্ষে নৌকার নির্বাচনী মটর শোভাযাত্রা করা হয়েছে।
২৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে ইসলামাবাদ ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সর্মথনে ৫ শতাদিক মোটর সাইকেল নিয়ে শোডাউন করেন সর্মথকরা।

এসময় ইসলামাবাদ ইউপির আওয়মীলীগের দলীয় প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল সরকার এর পক্ষে নৌকার প্রচারণা চালান। ইউপির বিভিন্ন গ্রামে ও হাট-বাজার প্রদক্ষিণ করে এলাকাবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে নৌকায় ভোট প্রার্থনা করেন সর্মথকরা।

তারা বলেন, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সরকার মুকুলকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় আমরা আনন্দিত। মুকুল সরকার একজন সৎ লোক, সমাজ সেবক, শিক্ষানুরাগী ও সচ্চ রাজনীতিবিদ। তার মতো একজন ভালো মানুষ আমাদের দরকার। আমরা ইসলামাবাদ ইউনিয়নে নৌকাকে জয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. সামসুল আলমের হাতকে শক্তিশালী করবো। আমরা চাই মুকুল সরকার বিজয়ী হয়ে এই ইউনিয়নকে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত মডেল ইউনিয়ন গড়াবে।

উপস্থিত ছিলেন, ইসলামাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান শাহ মো. আল আমিন, ইসলামাবাদ ইউপির সদস্য খলিল মিয়াজী, মনির হোসেন মেম্বার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল বাবু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন ভূইয়া, সমাজ সেবক সাহাব উদ্দিন, সাহাদাত হোসেন মাস্টার, রফিক পাটোয়ারী, আশরাফ প্রধান, তোফাজ্জল ভূইয়া, আবুল কালাম মিয়াজি, জহির পাটোয়ারী, ফয়েজ পাটোয়ারী, ফয়েজ উল্লাহ ভূইয়া, ধনু রাঢী, স্বপন খন্দকার প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *