ইসলামী যুব আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে বৃক্ষ রোপন

ইসলামী যুব আন্দোলনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সারাদেশে এক লক্ষ ফলজ,বনজ ও ঔষধি চারা রোপন কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরে স্বাস্থ্যবিধি মেনে বৃক্ষ বিতরণ ও রোপন করা হয়। বুধবার দুপুরে শহরের পুরান বাজার জাফরাবাদ মাদ্রাসায় চাঁদপুর জেলা যুব আন্দোলনের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনকালে সভাপতির বক্তব্যে জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ বলেন,দেশের খুন,ঘুম,দূর্ণীতি ও ধর্ষনের সাথে যুবকরাই বেশী সম্পৃক্ত। তাই এদের নৈতিকতা জাগ্রত করা এবং প্রকৃত মানুষ রূপে গড়ে তুলার জন্য ইসলামী যুব আন্দোলনের কোন বিকল্প নেই। চলমান করোনা সংকটময় সময় সারাদেশে ইসলামী যুব আন্দোলন এর নেতাকর্মীরা সাধারণ মানুষের পাশে আছে।

এসময় উপস্থিত ছিলেন,জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি একে মোখতার হোসাইন,সাধারণ সম্পাদক এইচ.এম নিজাম,পৌর যুব আন্দোলনের সভাপতি মোঃ শাহিন খান,সাংগঠনিক সম্পাদক এইচএম ওমায়ের খান রাহাত,প্রচার সম্পাদক মোহাম্মদ মনির হোসাইন রাজন প্রমুখ।

এছাড়াও আজ চাঁদপুর জেলার সকল উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন এর বিভিন্ন স্পটে এক হাজার এর মত ফলজ,বনজ ও ঔষধি বৃক্ষ রোপন করা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *