ঈদুল আযহা থেকে ফ্রি দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রটি

স্টাফ রিপোর্টার ॥

বিনামূল্যে দেখা যাবে বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই‘ সিনেমা। সিনেবাজ অ্যাপসে ঈদুল আযহার দিন থেকেই উন্মক্ত হচ্ছে চলচ্চিত্রটি ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশব-কৈশোরের জীবন আদর্শ ও ইতিহাসভিত্তিক চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে শেখ মুজিব যেভাবে বাংলাদেশের জাতির পিতা হয়ে উঠেছেন, সেই কাহিনীর একটি অংশ তুলে ধরা হয়েছে এ সিনেমায়। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ চলচ্চিত্রে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। বঙ্গবন্ধুর স্ত্রী রেনুর চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি।

২ এপ্রিল সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এ চলচ্চিত্রটি এবার বিনামূল্যে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি দর্শকদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে সিনেবাজ অ্যাপসে। দেখা যাবে বলে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার মোঃ সেলিম খান। সিনেবাজ অ্যাপসটিও শাপলা মিডিয়ার সহযোগী একটি প্রতিষ্ঠান।

স্টোরি স্প্ল্যাশ প্রোডাকশনের ব্যানারে নির্মিত ২ ঘণ্টা ১২ সেকেন্ডের এ চলচ্চিত্রটির প্রযোজক পিংকি খান। ইতিহাসভিত্তিক চলচ্চিত্রটির পরিচালনা করেছেন মোঃ সেলিম খান। চিত্রনাট্য লিখেছেন নির্মাতা শামীম আহমদে রনি। চলচ্চিত্রটি পরিবেশনায় রয়েছে শাপলা মিডিয়া।

শাপলা মিডিয়ার কর্ণধার ও চলচ্চিত্রের পরিচালক মোঃ সেলিম খান বলেন, ‘ঈদে আমরা সিনেবাজ অ্যাপসটির শুভ উদ্বোধন ঘোষণা করবো। তখন সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে সিনেমাটি। যে কেউ অ্যাপসটি ডাউনলোড করে সিনেমাটি দেখতে পারবেন। এটি দর্শকদের জন্য আমাদের বিশেষ উপহারও বলতে পারেন।’

চিত্র নায়ক শান্ত খান ও চিত্রনায়িকা দীঘি ছাড়াও এতে আরো অভিনয় করেছেন শিবা শানু, জয়ন্ত চট্টোপাধ্যায়, মাজনুন মিজান, দিলারা জামান, নাজনীন চুমকি প্রমুখ। মুক্তির আগে ৩০ মার্চ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে প্রথম প্রদর্শনী হয়েছিল ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *