ঈদের পরে আবার কঠোর লকডাউন দেয়া হবে :চাঁদপুর জেলা প্রশাসক

‘কঠোর লকডাউন’-এর ১৩তম দিনে চাঁদপুরে দুই শতাধিক জেলে পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহার। মঙ্গলবার ১৩ জুলাই দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ২শ’ জেলে পরিবারের হাতে খাদ্য সহায়তা (চাল) তুলে দেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় তিনি জেলে পরিবারের উদ্দেশ্যে বলেন, এই লকডাউন সময়ে আপনারা খুব একটা ভালো দিন পার করছেন না। এজন্যেই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আপনাদের হাতে তুলে দেয়ার জন্যে এসেছি। সরকারের বিধিনিষেধ মেনে চলতে গেলে আপনাদের যে কষ্ট হয় তার কথা প্রধানমন্ত্রী মনে রেখেছেন। তিনি জানেন এবং বিবেচনা করেন। সে কারণেই আপনারা যারা অসহায়,দু:স্থ ও কর্মহীন হয়ে পড়েছেন, তাদের মাঝে উপহার বিতরণের জন্যে তিনি আমাদের নির্দেশ দিয়েছেন।

জেলা প্রশাসক আরো বলেন,আগামী ১৫ তারিখ থেকে লকডাউন শিথিল হচ্ছে। ঈদের পরে আবার কঠোর লকডাউন দেয়া হবে। কারণ চাঁদপুরসহ সারা দেশে করোনা পরিস্থিতি ভালো হচ্ছে না। করোনা পরিস্থিতি ক্রমশ বৃদ্ধি পেয়ে যাচ্ছে। চাঁদপুরের করোনা পরিস্থিতি তেমন একটা ভালো নেই। এখনও করোনা সংক্রমণের হার প্রায় ৪০% এর ঘরে রয়েছে। এই হারে যদি পরিস্থিতি খারাপ হতে থাকে, তাহলে সামনে আমাদের কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে। সেক্ষেত্রে আমাদের সাবধানতা অবলম্বন করতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন,চাঁদপুর সদর উপজেলা নিবাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ,জেলা মৎস্য কর্মকর্তা মোঃ গোলাম মেহেদী হাসান,প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী,সদর সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ হেলাল চৌধুরী,জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইবনে আল জায়েদ হোসেন,কাজী মোঃ মেশকাতুল ইসলাম,রিক্তা খাতুন প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *