উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : নিখিল

আক্তার হোসেন :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মাইনুল হোসেন খাঁন নিখিল বলেছেন, স্বাধীনতার প্রতীক নৌকা, উন্নয়নের প্রতীক নৌকা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন। আগামী ২৮ ফেব্রুয়ারি মতলব পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে যুবলীগ ঘরে ফিরবে। বিশ্ব মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনকে জয়ী করার জন্য যুবলীগের প্রতিটি নেতাকর্মীর প্রতি আহব্বান জানাচ্ছি।

তিনি বলেন, মতলব পৌর সভার মেয়র আওলাদ হোসেন লিটন করনো মহামারীর চলাকালীন সময়ে নিজের জীবন বাজি রেখে পৌরবাসীর জন্য কাজ করেছেন। মতলব পৌরসভা কে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রূপান্তর করার জন্য আওলাদ হোসেন লিটনের বিকল্প কেউ নেই। মতলব পৌর নির্বাচনে নৌকার গণজোয়ার দেখে ওই বিএনপি সংগঠনের মনোনীত প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বলে তাকে ধন্যবাদ জানাচ্ছি। ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকার জয় হবেই হবে, ইনশাআল্লাহ।

মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারি মতলব নিউ হোস্টেল মাঠে মতলব দক্ষিণ উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে আয়োজিত মতলব পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটনের নৌকা মার্কার সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মতলব পৌরসভার মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মোঃ মামুনুর রশীদ, মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ জসিম উদ্দিন মাতাব্বর, মোঃ শাহাদাৎ হোসাইন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মোঃ জহির উদ্দিন খসরু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা আক্তার, ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন বাবলু, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাইনুদ্দিন রানা।

উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক চন্দন সাহা ও পৌর যুবলীগের সভাপতি মোঃ সোহাগর সরকার, সাধারন সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ভিপি আতাউর রহমানের যৌথ পরিচালনায় আরো বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, সিনিয়র যুগ্ম আহবায়ক সালাউদ্দিন মোঃ বাবর, যুগ্ম আহবায়ক কাউন্সিলর আকতার মাঝি, মোঃ মাহফুজুর রহমান টুটুল, ঝন্টু দাস, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বাদল নন্দী, উত্তম ঘোষ, আল এমরান চৌধুরী, দেওয়ান মোঃ পারভেজ, শেখ ফজলুল করিম সেলিম, পৌর যুবলীগের সহ-সভাপতি রিপন পাটোয়ারী, যুবলীগনেতা টুটুল পাটোয়ারীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পথসভায় কেন্দ্রীয়, জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দসহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: