উন্নয়ন অগ্রগতির স্বার্থে নৌকার ছাড়া বিকল্প নেই :সুজিত রায় নন্দী

প্রেস বিজ্ঞপ্তি॥

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুরের কৃর্তী সন্তান সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় আছেন বলেই দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায়, চাঁদপুরের জন্য দুহাত ভরে উন্নয়ন কাজ করেছেন। শুধু বালিয়া ইউনিয়ন নয় সবগুলো ইউনিয়নে অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট করে দিয়েছেন। তাই আগামী নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার আটটি ইউনিয়নের জনগণকে দল-মত-নির্বিশেষে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন। মনে রাখবেন উন্নয়ন অগ্রগতির স্বার্থে নৌকার কোন বিকল্প নেই।

তিনি গতকাল ৭ নভেম্বর রোববার বিকেলে বালিয়া ইউনিয়নের কুমুরুয়া গ্রামের নিজ বাসভবন আঙ্গিনায় বালিয়াসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ইউপি নির্বাচন সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সুজিত রায় নন্দী আরো বলেন, গ্রাম থেকে শহরে সব জায়গায় উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনা। যাদেরকে নৌকার প্রর্তীক দেওয়া হয়েছে তারা সবাই দলের কর্মি এখন আমাদের কাজ হল নৌকায় ভোট দিয়ে নেত্রীর মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত একজন চেয়ারম্যান উপহার দেওয়া। নেত্রী বলেছেন, তৃণমূল অভিমানী হয়, কিন্তু বেইমান হয় না। বালিয়া ইউনিয়নসহ অন্যান্য ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে দল সমর্থিত প্রার্থীদের বিপুল ভোটে জয় যুক্ত করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ আহসান হাবীব, চাঁদপুর পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক প্রকৌশলী ছৈয়দ আহমদ পাটওয়ারী, ফরাক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমিনুল হক বিএসসি, বালিয়া ইউনিয়নের নৌকার প্রার্থী রফিকউল্যাহ মাষ্টার, বাগাদী ইউনিয়নের নৌকার প্রার্থী বেলায়েত হোসেন বিল্লাল, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহফুজুর রহমান টুটুল,সদস্য আব্দুল গনি গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আঃ হান্নান মিজি সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *