উন্মোচিত হলো চাঁদপুর জেলা স্টুডেন্টস এ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্যালেন্ডার ২০২১

প্রতি বছরের ন্যায় এবছরেও চাঁদপুর জেলা স্টুডেন্টস’ এ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর ক্যালেন্ডার ২০২১ এর মোড়ক উন্মোচিত হয়। (শনিবার) ৯ জানুয়ারি বিকেলে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদস্থ হোটেল জামান এন্ড বিরিয়ানি হাউজে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের শিক্ষক উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মোয়াজ্জেম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক লায়ন আলহাজ্ব মোঃ আবিদ আলী ভূঞা, উপস্থিত ছিলেন এ্যাসোসিয়েশনের অন্যতম পৃষ্ঠপোষক আ.ন.ম শামিম হাসান, লায়ন নঈমুল ইসলাম ফরিদ, আবদুস সোবহান,মো.হাফিজ আহম্মেদ শেখ ,ছাত্র উপদেষ্টাদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের ৮ম সভাপতি মোঃ কাউসার হোসেন, ৮ম সহ-সভাপতি, মো. মাজহারুল ইসলাম বিল্লাল ও প্রসাদ চন্দ্র রায়, ৯ম সভাপতি মো.হাবিবুল হাসান ও সহ-সভাপতি শামীম মিজি। এছাড়াও অনলাইনে সংযুক্ত ছিলেন ৪র্থ সভাপতি জাহাঙ্গীর আলম ফিরোজ, ৬ষ্ঠ সভাপতি দিদারুল আলম সজল,৭ম সভাপতি মুনীর মাহমুদ সোহান এবং সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা দেয়াল ও টেবিল ক্যালেন্ডার ২০২১ উন্মোচন করেন। শুরুতেই পবিত্র কোরঅান থেকে তেলাওয়াত করেন সংগঠনের ছাত্র বিষয়ক সম্পাদক মো. মহিব উল্যাহ এবং শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রমজান মিজি। এছাড়াও বক্তব্য প্রদান করে প্রচার বিষয়ক সহ সম্পাদক মাঈন উদ্দিন খান, দপ্তর বিষয়ক সহ সম্পাদক মো. মুরাদ হোসেন ও কার্যনির্বাহী সদস্য আতুন্না জাহান তুষমী।

উক্ত অনুষ্ঠানে ১০ম কার্যনির্বাহী পরিষদের সভাপতি মো.ফারুকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ১০ম কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোদ্দাচ্ছির হোসাইন।

অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত শিক্ষক উপদেষ্টা,পৃষ্ঠপোষক এবং ছাত্র উপদেষ্টারা বিশ্বজুড়ে চলমান করোনা মহামারির মাঝেও এ্যাসোসিয়েশন এর থেমে না যাওয়া এবং অনলাইন ও অফলাইনে বিভিন্ন কার্যাবলির ভূয়সী প্রশংসা করেন এবং সামনের দিন গুলোতে এ্যাসোসিয়েশনকে এগিয়ে যাওয়ার জন্য বিভিন্ন দিক নির্দেশনাবলী প্রদান করেন।

সংগঠনটির বর্তমান ১০ম কার্যনির্বাহী কমিটির সভাপতি ফারুকুল ইসলাম জানায়, প্রতি বছরের ন্যায় আজকেও ২০২১ সালের নতুন বছরের ক্যালেন্ডার উন্মোচিত করতে পেরে আমি মহান সৃষ্টিকর্তা সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরোও জানান ২য় বারের মতো এ বছরেও ক্যালেন্ডার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দেয়াল ক্যালেন্ডার এর পাশাপাশি টেবিল ক্যালেন্ডার এর মোড়ক ও উন্মোচিত হয়।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *