এতিমদের সাথে ইফতার করলেন পথশিশু অধিকার চাঁদপুর

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়ক সংলগ্ন গুনরাজদী আল-আমিন এতিমখানার এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন ‘পথশিশু অধিকার চাঁদপুর’।

শুক্রবার (৩০ এপ্রিল) সংগঠনের উপদেষ্টা,সংগঠনের নেতৃবৃন্দ এতিমদের নিয়ে এই ইফতার মাহফিলের আয়োজন করে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আল-আমিন কমপ্লেক্স মসজিদের ইমাম মাওলানা আবুল বাশার।

ইফতার পুর্ব সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক মেঘনা বার্তা প্রকাশক ও সম্পাদক গিয়াস উদ্দিন মিলন।আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী মোরশেদ সেলিম, আল-আমিন এতিমখানার সাধারণ সম্পাদক সাংবাদিক মাওলানা গাজী মো. আবদুর রহমান।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক সাপ্তাহিক চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন। ইফতার পূর্বে এতিমখানার শিশুরা হামদ ও নাত পরিবেশন করেন।

উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মেহেদি হাসান, সিনিয়র সহ-সভাপতি হাছান পলাশ, সহ-সভাপতি রিয়াজ গাজী, সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জয়, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ নাহিদ, প্রচার সম্পাদক হাবিবুর রহমান রাকিব, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আশরাফুল ইসলাম, কার্যনিবাহী সদস্য রাসেল আহমেদ জনি, মেহেদী আহমেদ সম্রাট হাছান মিয়াজী ও মোঃ সুজন গাজী।

উল্লেখ্য, সংগঠনটি ২০২০ সালে করোনা পরিস্থিতিতে প্রতিষ্ঠার পর থেকে এতিম শিশুদের উন্নত মানের খাবার, শীত বস্ত্র বিতরণ, ঈদের পোষাক ও ঈদ সামগ্রী বিতরণসহ সামাজিক কাজ করে আসছেন। চাঁদপুর জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরা পথশিশুদের কল্যাণে কাজ করার এই সংগঠন প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Daily Meghna Barta - দৈনিক মেঘনা বার্তা- চাঁদপুর We would like to show you notifications for the latest news and updates.
Dismiss
Allow Notifications