এবার বন্ধ বাকিলা বাজার

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র হাজীগঞ্জ বাজার বন্ধের ঘোষণার পরের দিনই মতলব বাজার বন্ধ ঘোষণা করেন মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। একই দিন ১০ দিনের জন্য হাজীগঞ্জের বলাখাল বাজার ও আজ বুধবার থেকে ১৪জুন পর্যন্ত একই উপজেলার বাকিলা বাজার বন্ধ ঘোষণা করা হয়।

গত ১জুন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রাদূর্ভাব বৃদ্ধি পাওয়ায় ব্যবসায়ী সমিতি, স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করে বাজার বন্ধ ঘোষনা করেন।

পরের দিন বলাখাল বাজার ব্যবসায়ী সমিতি বলাখাল বাজার বন্ধের সিদ্ধান্ত গ্রহণ করেন।

অপর দিকে বাকিলা বাজারে শুভ মেডিকেল হলের মালিক করোনা ভাইরাস পজেটিভ হওয়ায় বাকিলা বাজার ১৪জুন পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়।

বাকিলা বাজার বন্ধ প্রসেঙ্গে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ডা. অমল কান্তি ধর বলেন, আমাদের বাজারের এক ব্যবসায়ী করোনা ভাইরাস উপসর্গ নিয়ে মৃত্রুবরণ করেছেন। অপর দিকে আরেক ব্যবসায়ীর করোনা ভাইরাস পজেটিভ এসেছি। বাজারটিও অনেক ছোট। তাই জনস্বার্থে ১৪জুন পর্যন্ত বাকিলা বাজার বন্ধ ঘোষণা করা হয়েছে।

মতলব দক্ষিণে মতলব বাজারে ২জন ব্যবসায়ী করোনা পজেটিভ হওয়ায় মতলব বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহিত হয়।

এ ব্যাপারে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, বাজারের ২জন ব্যবসায়ী করোনা পজেটিভ হওয়ায় এবং বাজারের আশে-পাশে আরো কয়েকজন করোনা পজেটিভ হওয়ায় সর্বসম্মতিক্রমে বাজার বন্ধ রাখা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *