এমপি রুহুল মতলব উত্তর প্রেসক্লাবের নির্মাণাধীন ভবনে পরিদর্শন

মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, সমাজের দর্পণ। জনমত সৃষ্টিতে সাংবাদিকরা কার্যকর ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তবে লেখনির মাধ্যমে বিশেষ কারও এজেন্ডা বাস্তবায়নের নাম সাংবাদিকতা নয়।

মতলব উত্তর উপজেলার উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা প্রত্যাশা করে নুরুল আমিন রুহুল বলেন, বর্তমানে সাংবাদিক পরিচয়ে কিছু ব্যক্তি অসত্য লেখনির মাধ্যমে নিজের হীন উদ্দেশ্য চরিতার্থ করার অপচেষ্টা চালাচ্ছেন। এতে করে মহান এ পেশার মর্যাদা নষ্ট হচ্ছে। তিনি কতিপয় অপসাংবাদিকদের বিষয়ে প্রকৃত সাংবাদিকদের সজাগ থাকার তাগিদ দেন। চাঁদপুরের মতলব উত্তর প্রেসক্লাবের নির্মাণাধীন ভবন পরিদর্শনকালে তিনি একথা বলেন।

শনিবার দুপুরে মতলব উত্তর প্রেসক্লাব (ছেংগারচর বাজারস্থ) নির্মাণাধীন ভবন পরিদর্শন করেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

মতলব উত্তর প্রেসক্লাব এর সভাপতি বোরহান উদ্দিন ডালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরের পরিচালনায় পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট ঠিকাদার আলাউদ্দিন প্রধান, আওয়ামী লীগ নেতা হাজী মিজানুর রহমান, মতলব উত্তর প্রেসক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলু, সহ-সভাপতি শহীদুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. নাঈম মিয়াজী, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা’সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা কর্মরত সংবাদকর্মীরা।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *