কচুয়া প্রবীন আওয়ামী লীগ নেতা শহীদ উল্যাহ আর নেই

কচুয়া প্রতিবেদক:

চাঁদপুর জেলা ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্য নির্বাহী সদস্য মো.শহীদ উল্যাহ (৬৭) মঙ্গলবার সকালে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ইন্তেকাল করেন( ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী,১ছেলে ১ মেয়ে রেখে গেছেন। মৃত্যুর পর বিকালে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যলয়ের সম্মুখে মরহুমের লাশ নিয়ে আসলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তার এক নজর দেখার ছুটে আসেন।

বাদ মাগরিব কচুয়া ডাক বাংলো জামে মসজিদ পাঙ্গনে প্রথম জানাজা, বাদ এশা নিজ গ্রামের আশ্রাফপুর উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজায় অনুষ্ঠিত হয়।

এসময় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো.শাহজাহান শিশির,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইঁয়া, আওয়ামী লীগ নেতা তরিকুল ইসলাম মুন্সি, রফিুকল ইসলাম লালু,কচুয়া বাজার কমিটির সভাপতি জাকির হোসেন বাটা, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার।

জানাজা শেষে আশ্রাফপুর নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি,কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদ,জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, এনবিআর সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব গোলাম হোসেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারী,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার।

এক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন: