কচুয়ার পাথৈর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী লিটনের মতবিনিময় সভা

আলমগীর তালুকদার,কচুয়া॥

কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলাউদ্দীন লিটন তাঁর নির্বাচনী এলাকায় মতবিনিময় সভা করেছেন।

৮ নভেম্বর সোমবার স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌকার মনোনয়ন প্রত্যাশী আলাউদ্দীন লিটন ।

এ সময় তিনি বলেন আমি আপনাদের সবার সাথে দীর্ঘ প্রায় ২৫ বছর ধরে ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি’র নির্দেশে এলাকার উন্নয়নে কাজ করছি। আমাকে নৌকার মনোনয়ন দিলে ড. মহীউদ্দীন খান আলমগীরের হাতকে শক্তিশালী করে পাথৈর ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। তাই আমি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও আমার ইউনিয়নের সর্বস্তরের জনগনের সহযোগীতা কামনা করছি।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেনু মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: বিল্লাল হোসেন,ফজলুর রহমান সরকার, সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাবিলদার আবদুল মান্নান, আওয়ামী লীগ নেতা ফয়েজ আহমেদ তালুকদার,উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজলরেখা,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মেম্বার প্রার্থী তাজুল ইসলাম, মেম্বার প্রার্থী ডাক্তার মোহাম্মদ জালাল, ছাত্রলীগ নেতা ইব্রাহীম খলিল প্রমূখ।

এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

একই দিনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আলাউদ্দীন লিটন বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় অংশ গ্রহন করেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *