কচুয়ার বরাখাস্তকৃত চেয়ারম্যান শিশির আবারো কারাগারে

কচুয়া প্রতিবেদক

কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান শাহজাহান শিশিরের জামিন না মঞ্জুর করে পুনরায় কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন হাই কোর্টের নিম্ন আদালত।

সম্প্রতি ধানমন্ডি থানা দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় ১সেপ্টেম্বর বুধবার হাইকোর্টের নিম্ন আদালতে হাজারি দিতে গেলে আদালত শাহজাহান শিশিরের জামিন না মঞ্জুর করে পুনরায় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। উপজেলার সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান শাহজাহান শিশিরের ব্যক্তিগত সহকারি মো.জহিরুল ইসলাম তথ্য নিশ্চিত করেন।

উল্লেখ্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের চাঁদপুরের উপ-সহকারী প্রকৌশলী নূরে আলমকে মারধরের ঘটনায় তার দায়ের করা মামলায় গত ২০২০ সালে ২৫ আগস্ট শাহজাহান শিশির চাঁদপুর আদালতে জামিন চাইতে গেলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।পরে ২০২০সালের ৮ ডিসেম্বর তিনি হাইকোর্ট থেকে জামিনপ্রাপ্ত হয়ে কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি লাভ করেন। তিনি টানা ৩ মাস ১২ দিন কারাভোগ করেন।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির পুনঃ গ্রেফতারে কারাগারে প্রেরণের খবর কচুয়ায় ছড়িয়ে পড়লে তাঁর সমর্থকরা মুক্তির দাবীতে উপজেলার বিভিন্নস্থানে মিছিল করে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *