কচুয়ায় ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুরের কচুয়ার এক ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু হয়েছে (ইন্না-লিল্লা… রাজিউন)। তার নাম হাজী আব্দুল হাই মুন্সি। তিনি ১০নং গোহট উত্তর ইউনিয়নের চেয়ারম্যান। তিনি হৃদরোগেও আক্রান্ত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়,৯ জুন মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ হওয়ার পর বেশ কয়েক দিন তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

সূত্র আরো জানায়, আব্দুল হাই মুন্সি গত ৩১ মে হার্টের সমস্যা ও শারীরিক দুর্বলতা নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। এরপর নমুনা পরীক্ষায় জানা যায় তিনি করোনায় আক্রান্ত।

৯ দিন স্কয়ার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে’সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সালাহ উদ্দিন মাহমুদ জানান, আব্দুল হাই মুন্সি করোনায় আক্রান্ত ছিলেন। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ জানান, ঢাকার স্কয়ার হাসপাতালে করোনায় আক্রান্ত অবস্থায় ওই চেয়ারম্যান মারা যান। ঢাকা থেকেই লাশ নিয়ে আসলে সতর্কতা ও স্বাস্থ্যবিধি মেনে আব্দুল হাই মুন্সির দাফন সম্পন্ন করা হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *