কচুয়ায় ইউপি নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক

আলমগীর তালুকদার॥

আসছে ইউনিয়ন পারষদ নির্বাচন উপলক্ষে কচুয়ার পাথৈর ইউনিয়নের বেরকোটা গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সমাজ সেবক আলাউদ্দীন লিটন।

এ সময় তিনি বলেন তৃনমূল আওয়ামী লীগ ও এলাকার জনগনের আশা আকংখার কারনে আমি ইউপি চেয়ারম্যান হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী।বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রান্তিক পর্যায়ের জনগনের দোড়গোড়ায় পৌছে দিতে আমি সবসময় আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব। ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি’র হাতকে শক্তিশালী করতে পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগ এক ও অভিন্ন। আমি পাথৈর ইউনিয়নের সর্বস্তরের জনগনের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: খোকা মিয়ার সভাপতিত্বে উঠান বৈঠকে ইউপি নির্বাচনের বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা কাজল রেখা,ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: ফজলুল হক,যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান পাটওয়ারী,দপ্তার সম্পাদক বজলুর রহমান মাষ্টার,প্রবীন আওয়ামী লীগ নেতা হাজী সোনা মিয়া বেপারী, মো: মোখলেছুর রহমান বাচ্ছু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হোসেন সরকার,যুবলীগ নেতা সফিউল্লাহ,ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো: রনি প্রমূখ। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মী সমর্থক ও বিপুল সংখ্যক নারী পুরুষ উঠান বৈঠকে অংশ গ্রহন করেন।

Loading

শেয়ার করুন: