কচুয়ায় ইসলামী বাংকের এজেন্ট শাখায় ১০ লক্ষ টাকা দুর্ধর্ষ চুরি

আলমগীর তালুকদার :

কচুয়ায় ইসলামী এজেন্টে ব্যাংকে জানালার গ্রীল কেটে দুর্ধর্ষভাবে ১০ লক্ষ টাকা চুরির হয়েছে। ৭ জুন সোমবার রাতে উপজেলার কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া বাজারের কুয়েত শপিং সেনটারে দ্বিতীয় তলায় অবস্থিত ব্যাংকের কার্যালয়ের পূর্বপাশের জানালার গ্রীলের কিছু অংশ কেটে চোরের দল ভিতরে প্রবেশ করে সিসি ক্যামেরার হার্ড ডিস্ক, ভোল্টের দরজা ভেঙ্গে ১০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়।

মঙ্গলবার সকাল সাড়ে নটার সময় বাংকের অফিস সহকারি জান্নাতুল ফেরদাউস অফিসের তালা খুলে ভিতরে প্রবেশ করে জানালার গ্রীল কাটা ,ভোল্টের দরজা ভাঙ্গা ও সিসি ক্যামেরার হার্ড ডিস্ক দেখতে না পেয়ে এজেন্ট মো: আবদুল্লাহ আল মামুনকে সংবাদ দেয়।

তিন আরো বলেন আমার ধারনা চোরের দল জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে,সিসি ক্যামেরার হার্ড ডিস্ক খুলে নেয়। তারপর ভোল্টের দরজা ও তালা ভেঙ্গে ভোল্টে রক্ষিত দগদ ১০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়।

মো: আবদুল্লাহ আল মামুন থানা পুলিশকে সংবাদ দিলে সিনিয়র সহকারি পুলিশ সুপার কচুয়া সার্কেল আবুল কালাম চৌধুরী,ওসি মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছায়। এ সময় সিআইডি চাঁদপুরের সাত সদস্যের একটি টীম বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে পৌছে।

কচয়া থানার ওসি মহিউদ্দিন জানান সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করে সিআইডি ও ক্রাইমসিন টীম মেনেজসেন্ট ঘটনার স্থল থেকে আলমত সংগ্রহ করেছে । আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

Loading

শেয়ার করুন: