কচুয়ায় এজেন্ট ব্যাংকের চুরি হওয়া ৭ লাখ টাকাসহ আটক ৩

চাঁদপুরের কচুয়া উপজেলায় ইসলামী এজেন্ট ব্যাংকের চুরি হওয়া ৭ লাখ টাকাসহ ৩জনকে আটক করেছে পুলিশ। ৯ জুন সকালে বিষয়টি নিশ্চিত করেছে চাঁদপুর জেলা পুলিশ।

পুলিশ জানায়, গত ৭ জুন বিকেল ৫টার দিকে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের ডুমুরিয়া বাজারস্থ ইসলামী এজেন্ট ব্যাংক থেকে ৮ লাখ ১৬ হাজার ৪শ ২২ টাকা চুরি হয়। বিষয়টি কচুয়া থানাকে লিখিতভাবে অবহিত করা হয়।

উপরোক্ত বিষয়ে অভিযোগ পেয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সন্দেহভাজন ৩জন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

সন্দেহভাজন আটককৃতরা হলেন- ব্যাংক এজেন্ট পরিচালনাকারী মোঃ আব্দুল্লাহ আল মামুন খান (৩৪), ক্যাশিয়ার মাহবুবুল আলম (৩৫) ও সহকারি মোসাঃ সুলতানা রাজিয়া (৩৫)। সকলেই উপজেলার কাদলা উত্তর পূর্বপাড়ার বাসিন্দা।

আটককৃতদের কাছ থেকে ৮ জুন নগদ ৭ লাখ টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। আজ বুধবার আটককৃতদের আদালতে প্রেরণ করা হয় এবং চোরাই যাওয়া অবশিষ্ট টাকা উদ্ধার ও সহযোগী আসামীদের গ্রেফতারের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন জানায়, ইসলামী এজেন্ট ব্যাংক এর ৮ লাখ ১৬ হাজার ৪শ ২২ টাকা চুরির ৭ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।

আটককৃতদের আদালতে প্রেরণ করা হয় এবং চোরাই যাওয়া অবশিষ্ট টাকা উদ্ধার ও সহযোগী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।আসামীদের বিরুদ্ধে বুধবার সকালে কচুয়া থানায় মামলা হয়েছে, যার নং-১৯।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *