কচুয়ায় এশিয়ান টিভির বর্ষপূর্তি পালিত

আলমগীর তালুকদার:

নয় পেরিয়ে দশে সবার সাথে এশিয়ান টেলিভিশন এ শ্লোগানে চাঁদপুরের কচুয়ায় স্বাস্থ্যবিধি নিশ্চিত করে এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি পালিত হয়েছে। ৩০ জানুয়ারি রবিবার সকালে কচুয়া উপজেলা পরিষদে এমিয়ান টিভির নয় পেরিয়ে দশে পর্দাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে দিবসটি পালন করা হয় ।

কেক কেটে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির ।

এসময় তিনি বলেন,বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য এশিয়ান টিভি ইতিমধ্যে বাংলাদেশের জনগনের আস্থা অর্জন করেছে। এশিয়ান টিভি নবম বর্ষ পেরিয়ে দশে পর্দাপন করেছে একটি ছোট শিশু থেকে কিশোর পরিনত হচ্ছে । যেহুত নামে এশিয়ান আমি বিশ্বাস করি সারা এশিয়ার মধ্যে এশিয়ান টিভি সকল খবর প্রচার করে জনগনের আস্থা ও ন্যায়ের প্রতীক হয়ে দাড়াবে।
এশিয়ান টেলিভিশনের কচুয়া প্রতিনিধি আহসান হাবীব সুমনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাভিশন টিভির প্রতিনিধি মোঃ আলমগীর তালকুদার,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক।

এ সময় এশিয়নটিভির বর্ষপূতি অনুষ্ঠানে কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন,আনন্দ টিভির প্রতিনিধি জিসান আহমেদ নান্নু,কচুয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সুজন পোদ্দার কচুয়া প্রেসক্লাবের সাংবাদিক ফরহাদ চৌধুরী,মো: রাসেল,মাসুদ রানা ও আবু সায়েম মৃধ,ছাত্রলীগ নেতা হোসাইন আহমেদ,জহিরুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.