কচুয়ায় ফুলে ফুলে সিক্ত হলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা জীবন

কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়া গ্রামের কৃতিসন্তান বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সদস্য, সাবেক সাধারন সম্পাদক বাঙলা কলেজ শাখা ছাত্রলীগ এবং সাবেক সদস্য বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ সোলাইমান মিয়া জীবন নেতাকর্মী ও এলাকার মানুষের ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত হলেন ।

যুবলীগের কমিটি গঠনের পর প্রথম বারের মতো তিনি শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে তাঁর জন্মস্থান নলুয়া গ্রামে আসলে তাকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দেন।

সোলাইমান মিয়া জীবন বলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদশে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, কমিটিতে জায়গা দিয়ে দেশের জন্য, দলের জন্য কাজ করার যে সুযোগ তারা দিয়েছেন- তা কাজে লাগিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সচেষ্ট হবো। বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাবো। আমাকে বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুবলীগের সদস্য করায় ধন্যবাদ জানাই কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক সরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি সারকে আমার পক্ষ থেকে আন্তারিক ধন্যবাদ ও কৃতজ্ঞ জানাই।

এসময় সাবেক সাধারন সম্পাদক কড়ইয়া ইউনিয়ন ও যুবলীগ নেতা সুমন মিয়াজী, ইউনয়িন যুবলীগ সদস্য মুরাদ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নেতা রায়হান, সাধারন সম্পাদক আলমগীর ও সাংগঠনিক সম্পাদক শুক্কর আলম, যুবলীগ নেতা ওমর ফারুক রকি, শামীম , মো. জাকির হোসেনসহ ইউনিয়ন আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *