কচুয়ায় ফেইসবুকে নারী নির্যাতনের ভিডিও ভাইরাল : ৩ জনকে গ্রেফতার

কচুয়ায় মোবাইল চুরির অপবাদে সুমি (২১) নামে এক নারীকে নির্যাতন করে মোবাইল ফোনে ভিডিও দারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- বুধুন্ডা গ্রামের সিফাত উল্লাহর ছেলে মেহেদী (২০), শফিকের ছেলে শাহজালাল (২৬) ও আবুল কাসেমের ছেলে শফিক (২৬)। এ ব্যাপারে নির্যাতনের শিকার সুমির মা পারভীন বেগম বুধবার কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং ২১।

সুমির মা পারভীন বেগম জানান,সুমি বিতারা ইউনিয়নের বুধুন্ডা গ্রামের আমানিয়া প্রধানীয়া বাড়ি ইলিয়াসের কন্যা। মঙ্গলবার বুধুন্ডা গ্রামের আমানিয়া প্রধানীয়া বাড়ির শফিকুল ইসলামের মোবাইল চুরি হলে তারা আমার মেয়ে সুমির বিরুদ্ধে মোবাইল চুরির আপবাদ রটায়। অপবাদ ছড়ানোর এক পর্যায়ে মঙ্গলবার রাতে শরিফুল ইসলাম ও তার সাঙ্গ-পাঙ্গরা সুমিকে আমানবিক শারীরিক নির্যাতন চালায়। নির্যাতনের সময় তারাই মোবাইল ফোনে ভিডিও ধারণ করে নেয়।

পরে এ নির্যাতনের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তারা ভাইরাল করে দেয়। বিষয়টি রাতেই জানাজানি হলে এলাকার লোকজনের মধ্যে প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়।

কচুয়া থানার ওসি মো.মহিউদ্দিন জানান,থানায় অভিযোগ পাওয়া মাত্র পুলিশ পাঠিয়ে এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতার করা হয়েছে। এবং গ্রেফতারকৃত তিন আসামীকেই কোর্টে সোপর্দ করার মধ্যদিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *