কচুয়ায় বঙ্গবন্ধু ম্যুরাল ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

কচুয়া প্রতিবেদক ॥

কচুয়ায় অবস্থিত চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউটে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ম্যুরাল ও বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করা হয়েছে।

১ নভেম্বর সোমবার দুপুরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ ম্যুরাল ও বঙ্গবন্ধু কর্ণারের শুভ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে ইনস্টিটিউট ক্যাম্পাসে শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের সাথে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেন, যতদিন বেঁচে থাকবো একজন খাদেম হিসাবে আপনাদের সেবা করে যাবো। আওয়ামী লীগ সরকার শিক্ষার প্রতি সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছে। আজকের প্রজন্ম সুশিক্ষিত হয়ে গড়ে উঠলে তারা আগামী দিনে সমাজ ও জাতির কল্যানে ব্যাপক অবদান রাখতে পারবেন। মেধাবী শিক্ষার্থীদের মেধা বিকাশে শিক্ষার সকল প্রকার সুযোগ ও পরিবেশ নিশ্চিত করা হবে যাতে তারা জীবনের উচ্চ শিখরে অধিষ্ঠিত হতে পারে। আজকে এই উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাপক শ্লোগান উঠেছে শেখ হাসিনার সরকার বার বার দরকার। হাঁ সত্যিই শেখ হাসিনার সরকার বারবার দরকার এজন্য যে শেখ হাসিনার সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে, রাস্তাঘাটের উন্নয়ন হবে, পুল-কালভার্ট নির্মিত হবে, বিদ্যুৎ ব্যবস্থার উন্নতি হবে, জনগণের উন্নয়ন হবে। জনগণ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে স্ব স্ব ধর্ম পালন করতে পারবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তুহিন সরকার, সহ-সভাপতি রমজান, সাধারণ সম্পাদক শাকিল,পৌর যুবলীগ নেতা গাজী ফারুক, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সোহাগ উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল বাদল, কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাসুদ মজুমদার প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *