কচুয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে সদ্য বিবাহিত যুবকের মৃত্যু

চাঁদপুরের কচুয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে এক বেকারী মালিকের ভাই সদ্য বিবাহিত শরীফুল ইসলাম (২৩) নামের যুবকের করুন মৃত্যু হয়েছে। ৬ জুন শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে কচুয়া উপজেলার উত্তর পালাখাল মোড় সংলগ্ন চাংপুর তানিয়া বেকারিতে এ ঘটনা ঘটে।

জানা গেছে,ওই বেকারিতে থাকা ভ্যান গাড়ি বের করতে গিয়ে অসাবধান বশত বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে, বেকারী মালিক মো. আলম মিয়ার ছোট ভাই মো. শরীফুল ইসলাম। এসময় বেকারী মালিকের ছেলে ইউসুফসহ ২ কিশোর আহত হয়।

পরে টের পেয়ে স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎস্যক তাকে মৃত ঘোষনা করেন।

তার গ্রামের বাড়ি পার্শ্ববর্তী দাউদকান্দি উপজেলার কালাসোনা (তালেরছেও) গ্রামে। সে তার ভাই মো. আলম মিয়া চাংপুর গ্রামে বেকারী ব্যবসা করার সুবাদে তার ভাইয়ের সাথে সেও চাংপুর গ্রামে থাকতো।

নিহত যুবক মো.শরীফুল ইসলাম রমজাম মাসের কয়েকদিন পূর্বে বিয়ের পিড়িতে বসেন। ওই দিন (৬ জুন) বাদ আসর জানাজা শেষে তার লাশ নিজ এলাকায় দাফন করা হয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, নিহত যুবক শরীফুল ইসলাম একজন ধার্মিক লোক ছিলেন। তিনি সদ্য বিবাহিত ও সব সময় হাসি-খুশি থাকতেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *