কচুয়ায় শ্বশুর বাড়িতে জামাতার রহস্যজনক মৃত্যু, স্ত্রী আটক

চাঁদপুরে কচুয়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে সোহেল হোসেন (২০) নামের এক জামাতার রহস্যজনক মৃত্যু হয়েছে। ২২ এপ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলার ভূঁইয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। সে একই উপজেলার উত্তর পালাখাল গ্রামের আব্দুর রশিদের ছেলে।

এ ঘটনায় নিহতের স্ত্রী নুরজাহান আক্তার মুন্নি (২৫) কে জিজ্ঞাসা করার জন্য পুলিশ আটক করেছেন।

নিহতের পরিবারের সদস্যরা জানান, এক বছর পূর্বে ভূঁইয়ারা গ্রামের মুন্সী বাড়ির আবুল বাসার মাষ্টারের মেয়ে মুন্নীর সাথে সোহেল হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। সোহেল হোসেন কুমিল্লায় কাজ শেষে বুধবার বিকালে শ্বশুর বাড়িতে আসেন।

পরদিন বৃহস্পতিবার শ্বশুর বাড়ির লোকজন তাকে শ্বাসরোধ করে হত্যা করেন বলে সোহেলের পরিবার দাবি করেন। সোহেল হোসেনের মৃত্যুর রহস্য উদঘাটন ও আসামিদের শাস্তির দাবি জানিয়েছেন তারা।

নিহতের পিতা আব্দুর রশিদ বলেন, বিয়ের পর থেকে সোহেল শিকদার সাথে স্ত্রী নুর জাহান আক্তার মুন্নির সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হয়েছে। আমার ছেলে মৃত্যুবরণ করে না, তাকে হত্যার করা হয়েছে।

এদিকে শ্বশুর আবুল বাসার মাষ্টার বলেন, বুধবার বিকেলে সোহেল হোসেন আমাদের বাড়ি বেড়াতে আসেন। তার অসুস্থ্যতা দেখে আমরা তাকে ডাক্তার দেখাতে বললে সে বলে ডাক্তার দেখানো লাগবে না আমি ঔষধ খেয়েছি। ঘটনার দিন তার নাকে মুখে রক্ত বের হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে বলেও তিনি জানান।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, মৃত্যু ঘটনাটি রহস্য জনক হওয়ার মরদহে উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। তবে এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী থানায় নিয়ে আসা হয়েছে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *