কচুয়ায় শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

মো:আলমগীর তালুকদার ॥

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হতদরিদ্র শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার মানবিক খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।১৪ জুলাই বুধবার বিকেলে কচুয়া পৌরসভার আয়োজনে কর্মহীন পরিবহন শ্রমিক,বাজার শমিক ও হতদরিদ্র ৩শতাধিক শ্রমিকদের মাঝে জনপ্রতি ১৫কেজি চাউল,১কেজি ডাল,১লিটার তৈল,২কেজি আলু,১কেজি লবন ও ২কেজি আম বিতরণ করা হয়।

এ সময় বিতরন কার্যক্রমে অংশ গ্রহন করেন কচুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম,মেয়র নাজমুল আলম স্বপন,পৌরসভার সচিব জহিরুল আলম সর্দার,উপজেলা প্রকল্প বস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আশেকুর রহমান,প্যানেল মেয়র আমিনুল হক,পারুল আক্তার,কাউন্সিলর মো:মাসুদ আলম,কামাল হোসেন অন্তর,তাজুল ইসলাম রাজু প্রমূখ।

এ সময় পৌরসভার হিসাব সহকারি মো:আলমগীর হোসেন,স্বাস্থ্যসহকারি নাছির উদ্দিন,প্রধান সহকারি নাসির আলম নসু ও উপকারভোগী শ্রমিকগন উপস্থিত ছিলেন।

বিতরণকালে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন শ্রমিকদের কথা ভেবে উপহার খাদ্য সামগ্রী দিয়েছেন,আপনারা সবাই পরিবার পরিজন নিয় ভাল থাকুন,নিরাপদে থাকুন।

মেয়র নাজমুল আলম স্বপন বলেন সবার অসুবিধার কথা চিন্তা করে প্রধান মন্ত্রীর উপহার সামগ্রী নিয়ে সবাই ঘরে থাকুন ভাল থাকুন,স্বাস্থ্য বিধি মেনে চলুন,কারও সহযোগীতার প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করুন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *