কচুয়ায় সমাজসেবা ফাউন্ডেশনের কার্যালয়ের ভিত্তিপ্রস্থর উদ্বোধন

কচুয়া প্রতিনিধি ॥

কচুয়া উপজেলার সর্ব উত্তরে সীমান্তবর্তী গ্রাম হিসেবে পরিচিতি জোয়ারীখোলা গ্রামে প্রবাসী ও শিক্ষিত মেধাবী তরুনদের নিয়ে গঠিত জোয়ারীখোলা আদর্শ সমাজসেবা ফাউন্ডেশন কার্যালয়ের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকালে জোয়ারীখোলা গ্রামে দোয়া ও মিলাদের মাধ্যমে এ কার্যালয়ের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করা হয়।

এ সময় সংগঠনের উপদেষ্টা ও বারৈয়ারা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম,ইউপি সদস্য গোলাম মোস্তফা ভূঁইয়া,উপদেষ্টা সফিউল্যাহ মুন্সী,নজরুল ইসলাম মুন্সী,ফুল মিয়া মুক্তার,জমিদাতা সদস্য মো.জুলহাস মিয়াজী,সংগঠনের সাবেক সভাপতি শাহিন আলম মুন্সী,সংগঠনের অন্যতম উদ্যোক্তা ও দুবাই প্রবাসী মো. কবির হোসেন মিয়াজী,সিনিয়র সহ-সভাপতি নুরসাফি প্রধান,সহ-সভাপতি হাফেজ মো. আহসান হাবীব,সালাউদ্দিন ভূঁইয়া,সহ-সাধারন সম্পাদক নোমান মুন্সী,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মাষ্টার,সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল বেপারী,অর্থ সম্পাদক সফিউল্যাহ মিয়াজী,প্রচার সম্পাদক শামীম বেপারী,শিক্ষা বিষয়ক সম্পাদক আলামিন সিকদার,ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক ও সংগঠনের দপ্তর সম্পাদক জুনায়েদ তালুকদারসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন ।

সংগঠনের সাধারন সম্পাদক মো. কবির হোসেন মিয়াজী বলেন, প্রবাসী ও আমাদের সংগঠনের সম্মানিত সভাপতি মো. মুজিবুর রহমান মুন্সীর সার্বিক পরামর্শে ২০১৮ সালে থেকে সংগঠনটি কার্যক্রম শুরু হয়ে করোনাকালীন সময়ে মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরন,মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা,শিক্ষা উপকরন বিতরন,গরীব-অসহায়দের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করে আসছি। ভবিষ্যতেও আমাদের এ সংগঠনের মাধ্যমে এলাকার গরীব ও অসহায় মানুষের সুখে-দুখে এগিয়ে নিতে সমাজসেবা কিংবা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে সংগঠনটির রেজিস্ট্রেশন দিতে জোর দাবি জানাই। পরে সংগঠনের সফলতা ও মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেনে জোয়ারীখোলা উত্তরপাড়া বাইতুন নুর জামে মসজিদের ইমাম মাওলানা মো.মুজিবুর রহমান।

শেয়ার করুন: