কচুয়ায় হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশনের কর্মবিরতি

নিজস্ব সংবাদদাতা:

চাঁদপুরের কচুয়ায় বেতন বৈষম্য নিরসনের দাবীতে বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কর্মবিরতি শুরু করেছে। ২৬ নভেম্বর বৃহস্পতিবার কচুয়া শাখার আয়োজনে সকাল থেকে কচয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে কর্মবিরতি শুরু করে।

উপজেলায় কর্মরত স্বাস্থ্য পরিদর্শক,সহকারি স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহ-কারীগন অব্যাহত কর্মবিরতি পালন কর্মসূচিতে অংশ গ্রহন করে।

হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কচুয়া শাখার সভাপতি খন্দকার জহিরুল ইসলাম সুমন বলেন ১৯৯৮ সালের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা এবং পরবর্তিতে স্বাস্থ্য মন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী আমাদের স্বাস্থ্য পরিদর্শকদের ১১তম, সহকারি স্বাস্থ্য পরিদর্শকদের ১২তম এবং স্বাস্থ্য সহ-কারীদের ১৩তম গ্রেড বাস্তবায়ন না করা পর্যন্ত আমরা কর্মরিতি অব্যাহত রাখব।

এ সময় বাংলাদেশ হেল্থ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কচুয়া শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম,দাবী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব গোলাম কিবরিয়া স্বপন,সদস্য আহসান উল্লাহ তালুকদার,আব্দুল আলীম,কামরুজ্জামান,ফাতেমা বেগম ও রিতাসহ সংগঠনের সকল নেতাকর্মীগন বিরতি কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *