কচুয়ায় ১৫ পরিবারকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জমি ও গৃহ প্রদান

আলমগীর তালুকদার:

মুজিব বর্ষ উপলক্ষে কচুযায় ১৫ উপকারভোগী পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমি ও গৃহ প্রদান করেছেন।গতকাল শনিবার মাননীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একসাথে ৬৯হাজার ৯শত০৪জন গৃহহীন ও ভ’মিহীন পরিবারের মাঝে ঘর ও জমি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন।

কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রজেক্টারের মাধ্যমে ওই অনুষ্ঠান উপভোগ করা হয়। অনুষ্ঠানে ভার্চুয়াল পদ্ধতিতে সাবেক স্বরাস্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়া উপজেলার সাচার ইউনিয়নের বজুরীখোলা গ্রামের উপকারভোগী ও অংশগ্রহনকারীদের সাথে কথা বলেন।

অনুষ্ঠানে ১৫টি পরিবারকে জনপ্রতি .০২একর সম্পত্তির দলিল ও সেমি পাকা গৃহ হস্তান্তর করা হয়। এ সময় আনুষ্ঠানে অংশ গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ,উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলতানা খানম,সহকারি কমিশনার(ভ’মি) একিমিত্র চাকমা,ওসি মো: মহিউদ্দিন,মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদারসহ উপজেলা প্রশাসনের সকল বিভাগীয় কর্মকর্তা ও উপকারভোগী পরিবার।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *