কচুয়ায় ৩ দিন ধরে প্রবাসী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক ॥

কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের কাপিলা বাড়ি গ্রামের মুন্সি বাড়ির অধিবাসী মৃত আনোয়ার হোসেনের প্রবাস ফেরত ছেলে মাহবুব আলম ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষে মাজেদা বেগম গত বৃহস্প্রতিবার কচুয়া থানায় একটি সাধারন ডায়েরী করেন। যার জিডি নং- ৪৮৮, তাং-১০/৩/২০২২ ইং।

থানায় জিডি ও তার স্ত্রী সুত্র মতে জানা গেছে, মাহবুব আলমকে একই ইউনিয়নের কাদলা হোনার বাড়ির খোরশেদ আলম খন্দকারের মেয়ে মাহবুবা আক্তার রিয়া’র সঙ্গে উভয় পরিবারের সিদ্ধান্ত মোতাবেক ৮ মার্চ পারিবারিক ভাবে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বিয়ে হয়। বিয়ের পরের দিন নিখোজ মাহবুব আলম তার নিজ গৃহে (কাপিলাবাড়ি) নিজ ব্যবহৃত মোবাইল নিজ গৃহে চার্জ দিয়ে এবং নব স্ত্রী ও পরিবারের কোন সদস্যকে কিছু না বলে রাত ১১টার দিকে বের হয়ে ঘরে ফেরেনি বলে জিডিতে উল্লেখ করেন।

স্ত্রী জানান, ঘটনার দিন তার স্বামী খাওয়া দাওয়া শেষে ঘন্টা খানেক আমি এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা শেষে রাত ১১টার দিকে কাউকে কিছু না বলে ঘর হতে বের হয়ে পড়ে। তার দেরি দেখে আমার ভয় হচ্ছিল. তাই আমি বাসুরের ঘরে খালি একটি কক্ষে গিয়ে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক দেড়টা কিংবা দু’টায় প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘুম থেকে উঠে বসি। খোজ নিয়ে দেখলাম ততক্ষনে আমার স্বামী ঘরে ফিরেনি। ঘরের অন্যান্য সদস্যরাও এরই মাঝে ঘুম হতে উঠে খোজাঁখুজি শুরু করেন।

এ বিষয়ে কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন জানান, এ বিষয়ে থানা নিখোঁজ ডায়েরী করা হয়েছে। তাকে উদ্ধারে প্রচেষ্টা চলছে।

শেয়ার করুন: