কচুয়া নতুন ভবনে টাওয়ার হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার উদ্বোধন

কচুয়া পৌরসভার পুরাতন কোল্ডস্টোরেজের দক্ষিন পাশে নতুন ভবনে কচুয়া টাওয়ার হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে । ১১ ডিসেম্বর শুক্রবার দোয়া মিলাদের মাধ্যমে নতুন ভবনে টাওয়ার হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারের কার্যক্রম শুরু করা হয়েছে।

ডাঃ মোঃ ফয়সাল তালুকদারের সভাপতিত্বে উদ্বোধনোত্তর আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ হরিপদ সরকার ।

শুভেচ্ছা বক্তব্যে ম্যানেজার মোঃ ফারুক হোসেন বলেন,দীর্ঘ কয়েক বছর ধরে কচুয়ার প্রতন্ত এলাকার অসহায় মানুষদের স্বল্প খরচে মান সম্পন্ন চিকিৎসা সেবা প্রদান করে আসছি। স্থান পরির্বতন করে নতুন ভবনে নতুন আঙ্গিকে আধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে আরো ব্যাপকব ভাবে কার্যক্রম চালু করা হয়েছে। যার ফলে কচুয়ার সব শ্রেণি পেশার মানুষ আমাদের টাওয়ার হাপাতালে চিকিৎসা সেবা নিতে পারবে ।

প্রতিষ্ঠানের শেয়ার হোল্ডার ডা.মনিরুজ্জামান,ডা.বেলাল হোসেন,ডা.আবুল বাসার,ডা.রিপন চন্দ্রপালসহ বিভিন্ন এলাকার পল্লী চিকিৎিসক,শুভাকাঙ্খি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । আলোচনা শেষে দোয়া মুনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওঃ মোস্তফা আনোয়ারী ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *