কমিউনিটি ক্লিনিকগুলোকে বিএনপি-জামায়াত গোয়ালে পরিণত করেছিল :এমপি রুহুল

মনিরা আক্তার মনি :

২০০১ সালে ক্ষমতায় গিয়ে চারদলীয় জোট সরকার সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়ে গোয়াল ঘরে পরিণত করেছিল, বলে মন্তব্য করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল।

রোববার (২৩মে) বেলা ১১টায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ঠাকুরচরে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের সাড়ে ২৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত আইয়ুব আলী সরকার কমিউনিটি ক্লিনিকের নতুন ভবনের কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেন, স্বাস্থ্য সেবায় গ্রামে গ্রামে ১৯৯৬ সালে ক্ষমতায় এসে আওয়ামী লীগ সরকার যেসব কমিউনিটি ক্লিনিক গড়ে তুলেছিল। কিন্তু বিএনপি-জামায়াত সরকার সেগুলোকে গোয়ালে পরিণত করেছিল, ফলে গ্রামের সাধারণ মানুষজন স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়। আজ সেই সব কমিউনিটি ক্লিনিককে বর্তমান সরকার উদ্ধার করে পুনরায় চালুর মাধ্যমে গ্রামের সাধারণ মানুষজনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করছে।

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয় উল্লেখ করে নুরুল আমিন রুহুল এমপি বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত দেশ গঠনে সরকার নিরলসভাবে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যোগাযোগ ব্যবস্থা ও স্বাস্থ্য সেবাসহ প্রতিটি ক্ষেত্রে ব্যপক উন্নয়ন ঘটছে। এসময় তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলাকে আরও এগিয়ে নিতে সবার সম্মিলিত সমর্থনের আহ্বান জানান।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুসরাত জাহান মিথেনের সভাপতিত্বে ও স্বাস্থ্য সহকারী আনোয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা.একেএম মাহবুবুর রহমান, চাঁদপুর জেলার এস.এ.ই (এইচ.ই.ডি) ইঞ্জিনিয়ার মো.আবদুল আলিম, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো.শাহজাহান কামাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্লাহ প্রধান,ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরী,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এডভোকেট আকতারুজ্জামান, ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Daily Meghna Barta - দৈনিক মেঘনা বার্তা- চাঁদপুর We would like to show you notifications for the latest news and updates.
Dismiss
Allow Notifications