করিম পাটওয়ারীর ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া সম্পন্ন

চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় সাবেক গণপরিষদ সদস্য ও চাঁদপুর পৌরসভার সফল চেয়ারম্যান প্রবীণ আওয়ামী লীগ নেতা মরহুম আবদুল করিম পাটওয়ারীর ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বাদ আসর শহরের তালতলাস্থ পাটওয়ারী বাড়ি জামে মসজিদে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গণি পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মরহুম আবদুল করিম পাটওয়ারীর সুযোগ্য সন্তান বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুস সালাম। মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলে মরহুমের কবর জিয়ারত করেন।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তারা বলেন, মরহুম আব্দুল করিম পাটওয়ারী একজন সৎ ব্যাক্তি ছিলেন। যিনি চাঁদপুরে পৌরসভায় প্রথম নির্বাচিত ছিলেন। তিনি সৎ রাজনীতি ব্যক্তিত্ব ছিলেন। সৎ নিষ্ঠার প্রতীক ছিলেন আমাদের মাঝে। তার কথা স্মরন করলে সৎ ও যোগ্য ব্যক্তির ছায়া চোখের সামনে ভেসে উঠে। মরহুম আবদুল করিম পাটওয়ারীর ছিলেন সততা ও নিষ্ঠার উজ্জল দৃষ্টান্ত।

বক্তারা আরো বলেন, মরহুম আবদুল করিম পাটওয়ারী চাঁদপুরের অনেক উন্নয়নে অবদান রেখেছেন। এই ধরনের মানুষের জন্ম বারবার হওয়া প্রয়োজন। সুন্দর চাঁদপুর বির্নিমানে গুনিজনদের অনুস্বরন প্রয়োজন রয়েছে। তিনি রাজনীতির পাশাপাশি সমাজসেবাও করেছেন। তার মত লোকদের সমাজে অনেক অভাব রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সচিব মাসুম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রব ভূইয়া, মঞ্জরুল ইসলাম মঞ্জু, যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, সাংগঠনিক সম্পাদক শাহীর হোসেন পাটওয়ারী, দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশা, বিএলএফ কমান্ডার হানিফ পাটওয়ারী জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান কালু ভূইয়া, যুগ্ম সম্পাদক আবু পাটওয়ারী, সালাউদ্দিন মো. বাবর প্রমুখ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *