করোনায় অসহায় মানুষের পাশে দলীয় নেতাকর্মীদের থাকতে হবে : এমপি রুহুল

আক্তার হোসেন:

চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন,করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দলীয় নেতাকর্মীদের সবসময় থাকতে হবে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক জনপ্রতিনিধিদের পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে স্বাস্থ্য বিধি মেনে গরীব,অসহায় মানুষের খোজখবর নিয়ে সাহায্য সহায়তা করতে হবে।

১০ এপ্রিল শনিবার দুপুরে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথাগুলো বলেন।

তিনি আরো বলেন,দেশে আজ করোনার ভয়াবহতা রুপ নিয়েছে।এ করোনা থেকে নিজে এবং পরিবারের লোকজনকে রক্ষা করতে হলে নিয়মিতভাবে নামাজের মাধ্যমে আল্লাহকে স্মরণ করতে হবে। মানুষ করোনার মহামারী দিন দিন বৃদ্ধি হওয়ার পরও সরকারের বিধি নিষেধ না মানায় এবং সবাইকে করোনার ছোবল থেকে বাঁচাতে আগামী ১৪ এপ্রিল থেকে ৭ দিনের কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিচ্ছেন। শেখ হাসিনা দেশের জনগণের কথা চিন্তা করেই এ সিদ্ধান্ত নিয়েছেন। জনগনে জানমাল নিরাপত্তা ও সকল সুযোগ সুবিধার জন্য কাজ করছেন বর্তমান সরকার।

অনুষ্ঠানে মতলব দক্ষিণ উপজেলার অসচ্ছল ও গরীব দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত অনুদানের ৩ লাখ ৭০ হাজার টাকার চেক তুলে দেন এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এমপি।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Daily Meghna Barta - দৈনিক মেঘনা বার্তা- চাঁদপুর We would like to show you notifications for the latest news and updates.
Dismiss
Allow Notifications