করোনায় আক্রান্ত ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান রোমানকে ঢাকায় প্রেরণ

মেঘনাবার্তা রিপোর্ট:

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানকে ঢাকা রেফার করেছেন চাঁদপুরের চিকিৎসকগণ। তিনি বুধবার সন্ধ্যায় ঢাকা পৌঁছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। তাঁর অবস্থার কিছুটা অবনতি হওয়ায় চাঁদপুরের চিকিৎসকগণ তাঁকে ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

জাহিদুল ইসলাম রোমান গত ক’দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন। চিকিৎসকদের পরামর্শে তিনি বাসায়ই চিকিৎসা নেন এবং কোয়ারেন্টাইনে থাকেন। শুরুর দিকে তাঁর অবস্থা তেমন খারাপের দিকে ছিলো না। কিন্তু কয়েকদিন পর তাঁর জ্বর বাড়তে থাকে এবং কিছুটা শ^াসকষ্টও দেখা দেয়। এ অবস্থা কয়েকদিন অপরিবর্তিত থাকে। এদিকে গতকাল হঠাৎ করে তাঁর অক্সিজেনের স্যাচুরেশান আগের চেয়ে কিছুটা কমে যায়। তখন চাঁদপুরের চিকিৎসকগণ তাঁকে ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

জাহিদুল ইসলাম রোমানকে ঢাকা নিয়ে যাওয়ার খবর শুনে দুপুরে তাঁর বাসায় যান চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন,সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ,সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী,প্রচার সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সদস্য একে আজাদ,টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস,মতলবের আলোর প্রধান সম্পাদক কেএম মাসুদ,পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি,আব্দুল মালেক শেখ, ফরিদা ইলিয়াস,আয়েশা রহমানসহ ছাত্রলীগ এবং দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। তাঁরা সকলে জাহিদুল ইসলাম রোমানের দ্রুত সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চান।

চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমানের দ্রুত সুস্থতা কামনা করে বুধবার চাঁদপুর,ফরিদগঞ্জসহ বিভিন্ন জায়গায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফরিদগঞ্জের ঘনিয়া দরবার শরীফ,চান্দ্রা দরবার শরীফ,সন্তোষপুর দরবার শরীফসহ বিভিন্ন দরবারে জাহিদুল ইসলাম রোমানের রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ,ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন এবং রোমানের শুভাকাক্সক্ষীদের উদ্যোগে এসব দোয়া অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য,জাহিদুল ইসলাম রোমান চাঁদপুর প্রেসক্লাবের সদস্য।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *