করোনাকালিন সময়ে প্রত্যেক সরকারি নির্দেশনা মেনে চলতে হবে :মেজর অব.রফিক বীরউত্তম

হাজীগঞ্জ প্রিতেবদক:

হাজীগঞ্জে শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) ডাক্তার দিপু মনির সুস্থ্য কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার বাদ আসর উপজেলা উন্নয়ন কমিটির উদ্যোগে হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিক্ষামন্ত্রী চাঁদপুরের কৃতি সন্তন। তিনি আওয়ামীলীগের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রীর দায়িত্বে রয়েছে এটা চাঁদপুরবাসির জন্য আনন্দের। শিক্ষামন্ত্রী করোনায় আক্রান্ত হয়েছে আপনার তার জন্য দোয়া করবেন আল্লাহ যেনো তাকে সুস্থ্যতা দান করেন।

তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ি আমরা সকলেই মাস্ক পড়বো, করোনাকালিন সময়ে অবশ্যই সাবান দিয়ে বেশী বেশী হাত ধৌত করতে হবে।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিুপু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাদিম দেওয়ান পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভাপতি অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র-১ মোহাম্মদ আলী মাঝি, মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিমউদ্দিন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সাবেক সভাপতি শেখ মোতালেব, জেলা ছাত্রলীগের সভাপতি জহিরউদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন, যুগ্ম আহবায়ক শিমুল হাছান সামনু, তাজুল ইসলাম মিয়াজী, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ১নং রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি, হাটিলা পশ্চিম ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাসেম, শিল্পপতি হুমায়ুন কবির লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. দুলাল হোসেন, বাকিলা ইউনয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, হাটিলা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মুশু, যুবলীগ নেতা মুজিবুর রহমান, সুমন হোসেন প্রধানিয়া, মো. মুজিবর রহমান, আমিনুল ইসলাম বাবলু, আবুল বাসার, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি, ছাত্রলীগ নেতা সোহেল আলম বেপারি, ইয়াছিন হামিদ, কাজী রাকিব প্রমূখ।

Loading

শেয়ার করুন: