করোনার উপসর্গ নিয়ে চাঁদপুরে আইসোলেশনে তরুণী

নিজস্ব প্রতিবেদক:

করোনা সন্দেহে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক তরুণীকে (১৮) ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (০৭ এপ্রিল) দুপুরে তাকে ওই ওয়ার্ডে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্র জানায়, কয়েক দিন ধরে জ্বর, সর্দি-কাশি ও গলাব্যাথা এবং শ্বাসকষ্টে আক্রান্ত ওই তরুণী। মঙ্গলবার দুপুরে চিকিৎসার জন্য তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। পরে তাকে করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন চিকিৎসকরা। পাশাপাশি ওই তরুণীর সংস্পর্শে আসা চিকিৎসক, নার্স এবং স্বজনদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) এএইচএম সুজাউদৌলা রুবেল বলেন, জ্বর, সর্দি-কাশি এবং শ্বাসকষ্টজনিত রোগে ভুগছেন ওই তরুণী। মঙ্গলবার দুপুরে চিকিৎসার জন্য তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তাই আমরা তাকে করোনায় আক্রান্ত সন্দেহে আইসোলেশনে ভর্তি করেছি। তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে। সেখান থেকে তার পরীক্ষার রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে করোনায় আক্রান্ত কি-না। তার সংস্পর্শে আসা হাসপাতালের চিকিৎসক ও নার্স এবং স্বজনদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *