করোনায় হাজীগঞ্জে স্ত্রীর মৃত্যুর ৪ দিন পর স্বামীর মৃত্যু

হাজীগঞ্জে করোনা আক্রান্ত হয়ে স্ত্রী মৃত্যুর ৪ দিন পর স্বামীও করোনা উপসর্গে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার দিবাগত রাতে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর ইউনিয়ন বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে পাশাপাশি করোনাভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়েছে ওই এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত তাজুল ইসলাম (৬৩) গত ২১ জুলাই করোনা উপসর্গ নিয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। এরপর তার স্ত্রীও করোনা উপসর্গ নিয়ে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন পরবর্তীতে তার স্ত্রী সেতারা বেগম খুকু মনির (৫০) করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করলে সেই রিপোর্ট পজেটিভ আসে।

তিনি গত শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। স্ত্রী খুকু মনির মৃত্যুর পর তাজুল ইসলামের শারিরিক অবস্থার অবনতি ঘটে। মঙ্গলবার দিবাগত রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন। এ ঘটনায় এলাকায় এবং উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তাজুল ইসলামের ৫ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার ৪ ছেলে আমেরিকা প্রবাসি বলে জানা যায়।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *