করোনা পরিস্থিতিতেও সাফল্যের নতুন নতুন ক্ষেত্র সৃষ্টি করে চলেছে চাঁদপুর প্রবাহ: ওচমান গনি পাটওয়ারী

স্টাফ রিপোর্টার :

দৈনিক চাঁদপুর প্রবাহের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২২তম বর্ষে পদার্পণ উপলক্ষে সোমবার বিকেলে পত্রিকা কার্যালয়ে প্রতিনিধি সভা, জন্মদিনের কেক কাটা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক ও পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেন, করোনার কঠিন পরিস্থিতিতেও নিয়মিত প্রকাশনা অব্যাহত রাখার পাশাপাশি সাফল্যের নতুন নতুন ক্ষেত্র সৃষ্টি করে চলেছে চাঁদপুর প্রবাহ। চাঁদপুর প্রবাহ মানুষের মাঝে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। ছাপা ও অনলাইন মিলিয়ে চাঁদপুর প্রবাহ এখন জেলার শীর্ষস্থানীয় দৈনিক। এই অবস্থান ধরে রেখে ছাপা ও অনলাইন উভয় ক্ষেত্রে আরো উন্নতিকল্পে পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা, পৃষ্ঠপোষকসহ সবার সহযোগিতা প্রয়োজন।

পত্রিকার প্রকাশক ও উপদেষ্টা সম্পাদক নিলুফা আক্তারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এ কে এম মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর প্রবাহের প্রধান নির্বাহী সম্পাদক আলহাজ ওমর পাটওয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহী, লক্ষ্মণ চন্দ্র সূত ধর ও এএইচএম আহসান উল্লাহ, চাঁদপুর প্রবাহের বার্তা সম্পাদক আল ইমরান শোভন, জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে এম মাসুদ, প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক বোরহান উদ্দিন ডালিম।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান, দৈনিক প্রভাতী কাগজের সম্পাদক ও প্রকাশক আবদুল আউয়াল রুবেল, দৈনিক শপথের সম্পাদক ও প্রকাশক কাদের পলাশ, দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেনসহ বিভিন্ন পেশাজীবী ও চাঁদপুর প্রবাহের বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.