করোনা প্রতিরোধে পৌর এলাকায় ইব্রাহীম জুয়েলের মাস্ক ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুর টাইমসের উদ্যোগ চাঁদপুর পৌর ১ নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে মাস্ক ও সচতেনামূলক প্রচারণার অংশ হিসেবে লিফলেট বিতরণ করা হয়েছে।

২৩ মার্চ সোমবার সকাল ১১ টায় ইন্টারনেটভিত্তিক সংবাদমাধ্যমটির প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল পুরাণবাজার এলাকায় এসব বিতরণ করেন।

স্থানীয়ভাবে জনসমাগম এড়াতে তিনি দ্রুতততার সাথে উপস্থিত পথচারী ও দোকানদের মাঝে এগুলো পৌঁছে দেন। এসময় চাঁদপুর টাইমসের নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, যুগ্ম বার্তা সম্পাদক আশিক বিন রহিম, সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট মাজহারুল ইসলাম অনিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ এতে অংশ নেন।

এ বিষয়ে ইব্রাহীম জুয়েল বলেন, সরকারি হিসেবে আক্রান্ত দেশ থকে চাঁদপুরেও বেশ কিছু প্রবাসী এসেছেন এদের কেউ কেউ কোয়ারেন্টাইনে থাকলেও অনেকে অসচেতনতার কারণে থাকছেন না। তাই চাঁদপুরও হুমকির বাইরে নয়। এছাড়া পৌর এলাকার গরীব মেহনতি মানুষদের অনেকেই এ ভাইরাস ও প্রতিরোধ ব্যবস্থা সম্পর্কে জানেন না। তাই তাদেরকে বিষয়টি জানাতে আমরা এ উদ্যোগ নিয়েছি। এটি আমাদের অব্যাহত থাকবে।
এসময় তিনি সরকারের পাশাপশি অন্যান্যদেরকেও করোনা প্রতিরোধে সামাজিক ও সচেতনমূলক কর্মকা-ে এগিয়ে আসার আহবান জানান।

এদিকে সোমবার পর্যন্ত দেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জনে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে।

Loading

শেয়ার করুন: